সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
টাঙ্গাইলে জামিনে মুক্তির পর কারাফটক থেকে বিএনপির ২ নেতা গ্রেপ্তার

টাঙ্গাইলে জামিনে মুক্তির পর কারাফটক থেকে বিএনপির ২ নেতা গ্রেপ্তার

বিশেষ প্রতিবেদক: টাঙ্গাইলে জামিনে মুক্তি পাওয়ার পর কারাফটকের সামনে থেকে বিএনপির দুই নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে আটক করার পর পুরোনো একটি নাশকতার মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

গ্রেপ্তার ওই দুই নেতা হলেন সদর উপজেলা বিএনপির সভাপতি আজগর আলী ও সহসভাপতি রকিবুল ইসলাম ওরফে ছুনু। তাঁরা গত ২৯ অক্টোবর নাশকতার একটি মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে ছিলেন। গতকাল মঙ্গলবার টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিন পেয়ে আজ তাঁরা কারামুক্ত হয়েছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া বলেন, সেপ্টেম্বরে সদর থানায় দায়ের করা একটি নাশকতার মামলায় জড়িত থাকার অভিযোগে ওই দুই নেতাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এ মামলায় তাঁদের আদালতে পাঠানো হবে।

পুলিশ, আদালত ও দলীয় সূত্র জানায়, গতকাল জেলা ও দায়রা জজ আদালতে জামিনের আবেদন করেন বিএনপির নেতা আজগর আলী ও রকিবুল ইসলাম। শুনানি শেষে আদালত তাঁদের জামিন মঞ্জুর করেন। আজ সকাল ১০টার দিকে তাঁরা কারামুক্ত হন। পুলিশ কারাফটকের সামনে থেকে তাঁদের আবার আটক করে থানায় নিয়ে যায়।

এর আগে ২৯ অক্টোবর বিএনপির হরতাল চলাকালে মিছিল শেষে শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া থেকে আটক হয়েছিলেন বিএনপির নেতা আজগর আলী ও রকিবুল ইসলাম। ওই দিন তাঁরাসহ ২৩ জনের নাম উল্লেখ করে নাশকতার মামলা করেন সদর থানার উপপরিদর্শক সুবল চন্দ্র পাল। মামলায় অজ্ঞাতনামা আরও ১২০ জনকে আসামি করা হয়েছিল।

সূত্র-প্রথম আলো।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840